শনিবার, ১৮ মে ২০২৪, ০৪:১২ অপরাহ্ন

নন্দীগ্রামে ভূয়া মেজর গ্রেপ্তার

মামুন আহমেদ  নন্দীগ্রাম  প্রতিনিধি : নন্দীগ্রাম বগুড়া প্রতিনিধিঃ-বগুড়ার নন্দীগ্রামে বাংলাদেশ সেনাবাহিনীর মেজর পরিচয় দিয়ে বিয়ে করে এক তরুণীকে। অবশেষে সেই ভূয়া মেজরকে গ্রেপ্তার করেছে পুলিশ।সোমবার সকালে নন্দীগ্রাম থানার অফিসার ইনচার্জ আনোয়ার হোসেন এতথ্য নিশ্চিত করেছেন।

রোববার (২০ আগষ্ট) রাতে নন্দীগ্রাম পৌর শহরের কলেজপাড়া থেকে তাকে গ্রেপ্তার করা হয়। মেজর পরিচয় দেওয়া প্রতারকের নাম রেজা ওরফে আপন (৪৪)। তিনি সিরাজগঞ্জ সদরের ফুকসাগাড়ী এলাকার মজিবর রহমানের ছেলে। তবে সে বিভিন্ন নেতার নাম পাল্টিয়ে চলেন। পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, ভূয়া মেজর পরিচয় দিয়ে রেজা ওরফে আপন পাঁচ মাস আগে নন্দীগ্রাম কলেজপাড়ায় বিয়ে করে এক তরুণীকে। এরপরে বিভিন্ন সময় শ্বশুড়বাড়ীতে বেড়াতে আসে মেজর পরিচয়কারী রেজা। এ সময় তার কথাবার্তায় সন্দেহ হলে স্থানীয়রা পুলিশে খবর দেন।

গোপন সংবাদ পেয়ে গত রোববার রাতে কলেজপাড়া শ্বশুড় বাড়ী থেকে তাকে গ্রেপ্তার করে থানা পুলিশ। এঘটনায় ভূয়া মেজর পরিচয় দিয়ে প্রতারণা করে বিয়ে করা অপরাধে নন্দীগ্রাম থানায় শ্বাশুড়ী বাদী হয়ে মামলা করেছেন। এই রকম ভূয়া মেজর পরিচয় দিয়ে রেজা ওরফে আপন বিভিন্ন স্থানে একাধিক বিয়ে করেছে। তার বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে বলেও জানায় পুলিশ। এবিষয়ে নন্দীগ্রাম থানার অফিসার ইনচার্জ (ওসি) আনোয়ার হোসেন বলেন, ভূয়া মেজর পরিচয় দিয়ে বিভিন্ন অপরাধ করে আসছিল। এখানেও মেজর পরিচয় দিয়ে বিয়ে করে। একক স্থানে একক নাম ব্যবহার করে সে। যার কারণে তদন্তের স্বার্থে তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এঘটনায় থানায় মামলা হয়েছে।

 

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com
Web Site Designed, Developed & Hosted By ALL IT BD 01722461335